Tuesday, August 25, 2015

পেওনার মাস্টার কার্ড দিয়ে টাকা উত্তোলনের সহজ উপায়..How to make a Payoneer account..!!

Be the first to comment!
আপনার ইন্টারনেট থেকে আয় করা টাকা বাংলাদেশের যেকোন ব্যাংক থেকে উত্তোলন করুন খুব সহজে..।। এর জন্য আপনাকে যা যা করতে হবে, প্রথমে আপনাকে পেওনার মাস্টার কার্ডের জন্য আবেদন করতে হবে । 
এখানে ক্লিক করে পেওনার মাস্টার কার্ডের জন্য আবেদর করুন এবং নিছে দেয়া ছবি গুলো অনুসরণ করুন আশা করি আপনিও পারবেন একটি পেওনার মাস্টার কর্ডের মালিক হতে..।।

উপরের লিংকে ক্লিক করার পর আপনি নিছের ছবির মত করে একটি পেজ দেখতে পাবেন এখান থেকে তীর চিহ্ন দেয়া "Sign Up Now" এ ক্লিক করুন..।।



উপরের পেইজে "Sign Up Now" ক্লিক করার পর আপনি নিছের ছবির মত করে একটি পেইজ দেখতে পাবেন এখানে তীর চিহ্ন ও লাল বক্স দেয়া অংশগুলো পুরন করে "SIGN UP" এ ক্লিক করুন..।।



.
উপরের ছবির মত করে ক্লিক করার পর আপনি নিছের মত করে আরেকটি ছবি দেখতে পাবেন । সেখান থেকে লাল বক্স দেয়া সবগুলো কোটা সঠিকভাবে পুরন করুন এবং "NEXT" বাটন ক্লিক করুন ।


উপরের ছবির মত করে ক্লিক করার পর আপনি নিছের মত করে আরেকটি ছবি দেখতে পাবেন ।  সেখান থেকে লাল বক্স দেয়া সবগুলো কোটা সঠিকভাবে পুরন করুন এবং "NEXT" বাটন ক্লিক করুন ।


উপরের ছবির মত করে ক্লিক করার পর আপনি নিছের মত করে আরেকটি ছবি দেখতে পাবেন ।  সেখান থেকে লাল বক্স দেয়া (আপনার পাসওয়ার্ড দিন) সবগুলো কোটা সঠিকভাবে পুরন করুন এবং "NEXT" বাটন ক্লিক করুন ।



উপরের নিয়ম অনুযায়ী "NEXT" বাটন ক্লিক করার পর আপনি যে পেউজটা পাবেন সেটা ভালভাবে পরে সাবমিট করুন । মনে রাখবেন আপনার দেয়া তথ্য যেন আপনার ভোটার আডি কার্ডের তথ্যের সাথে মিল থাকে । সব শেষে আপনি আপনার ইমেইলে একটা ইমেইল পাবেন সেখানে ইমেইলের মাধ্যমে আপনাকে একটি লিংক দেয়া হবে আপনি ঐ লিংকের মাধ্যমে আপনার ভোটার আইডি কার্ডের উভয় পৃষ্টা একটি পেইজে  এড করে উপলোড করে দিবেন..।।
কোন সমস্যা হলে আমাকে পেইজবুকে মেসেজ করুন সাহায্য করার চেষ্টা করব ইনসাআল্লাহ.! ।।
আমার পেইজবুক https://www.facebook.com/mdmusarrof.ahmed

Related Post:

  • 0Blogger Comment
  • Facebook Comment