Sunday, June 23, 2013

OFFLINE SOFTWARE...ইন্টারনেট কানেকশন ছাড়াই ইনষ্টল করুন আপনার প্রয়োজনীয় সকল সফটওয়্যার...।।।

Be the first to comment!
আসসালামু আলাইকুম.........আজ আপনাদের সাথে শেয়ার করব এমন কিছু সফটওয়্যার লিংক যার মাধ্যমে আপনি অতি সহজে এবং কোন ইন্টারনেট কানেকশন ছাড়া আপনার প্রয়োজনীয় কিছু সফটওয়্যারটি ইনষ্টল করতে পারবেন......।। সাধারনত এমন কিছু সফটওয়্যার আছে যেগুলোর ডাউনলোড মেনেজারটি  আমরা সবাই ইন্টারনেট কানেকশন এর মাধ্যমে ডাউনলোড করে থাকি এবং ঐ ডাউনলোড মেনেজার ও ইন্টারনেট কানকেশন এর সাহায্যে আমরা ঐ সফটওয়্যার আমাদের কম্পিউটারে ইনষ্টল করে থাকি....যদি ইন্টারনেট কানেকশন না থাকে তাহলে ঐ সফটওয়্যার গুলো আমরা ইনষ্টল করতে পারিনা.....অনেক সময় আমাদের অনেক ইন্টারনেট মেগাবাইট খরচ করতে হয়....এবং খরচ করে ও নেটওয়ার্ক সমস্যার কারনে সফটওয়্যারটি ইনষ্টল করতে পারি না ।। যেমন : Yahoo messenger - Google Chrome - Skype etc.............

 Google Chrome এর জন্য   এখানে ক্লিক করুন..।। এখানে Google Chrome এর অনেক বার্সন পাবেন সেখান থেকে আপনার প্রয়োজনীয় সফটওয়্যারটি ডাউনলোড করুন..।।
Yahoo Messenger এর জন্য এখানে ক্লিক করুন...।। এখানে Yahoo Messenger এর অনেক বার্সন পাবেন সেখান থেকে আপনার প্রয়োজনীয় সফটওয়্যারটি ডাউনলোড করুন..।।
Skype এর জন্য এখানে ক্লিক করুন...।। এখানে Skype এর অনেক বার্সন পাবেন সেখান থেকে আপনার প্রয়োজনীয় সফটওয়্যারটি ডাউনলোড করুন..।।
Google Earth এর জন্য এখানে ক্লিক করুন...।। এখানে Google Earth এর অনেক বার্সন পাবেন সেখান থেকে আপনার প্রয়োজনীয় সফটওয়্যারটি ডাউনলোড করুন..।।

আজ এই পর্যন্তই ভাল থাকবেন সবাই....!!!

Related Post:

  • 0Blogger Comment
  • Facebook Comment